গোল না পেলেও দুর্দান্ত সালাহ, পিছিয়ে পড়া ম্যাচে জয় লিভারপুলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৩

শুরুতেই পিছিয়ে পড়ার পরও দারুণভাবে ঘুরে দাঁড়ালো লিভারপুল। মোহামেদ সালাহ খেললেন দুর্দান্ত। যদিও তার নামের পাশে গোল নেই। কিন্তু লিভারপুল যে ৩-১ গোলে হারিয়েছে ঘরের মাঠের উলভসকে, সবকটি গোলেই অবদান সালাহর।

ম্যাচের সপ্তম মিনিটে পিছিয়ে পড়ে লিভারপুল। নেতো ডান পাশে বল দেন হোয়াং হি চানকে। ঠাণ্ডা মাথায় বল জালে পাঠিয়ে উলভসকে এগিয়ে দেন তিনি। ১-০ গোলে পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করেছিল অলরেডরা।

তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। একের পর এক আক্রমণ করে উলভসের রক্ষণকে দিশেহারা করে ফেলেন সালাহ-রবার্টসনরা।

৫৫ মিনিটে সমতায় ফেরে লিভারপুল। সালাহ বল এগিয়ে দেন কোডি গাকপোকের দিকে। দুর্দান্ত শটে গোল করেন ডাচ ফরোয়ার্ড।

৮৫ মিনিটে সালাহর কাটব্যাক থেকে লিভারপুলের দ্বিতীয় গোলটি করেন অ্যান্ডি রবার্টসন। ২-১ গোলে এগিয়ে যায় লিভারপুল।

এরপর যোগ করা সময়ের গোলেও অবদান ছিল সালাহর। যদিও সে গোলটি আত্মঘাতী। সালাহ বল দিয়েছিলেন হার্ভি এলিয়টকে। এলিয়টের জোরালো শট উলভসের উগো বুয়েনোর গায়ে লেগে জালে জড়ায়।

এই জয়ের পর ৫ ম্যাচের ৪টি জিতে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার দুই নম্বরে আছে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে ম্যানচেস্টার সিটি।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।