রাতেই আর্জেন্টিনার উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:০৭ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২৩

আফগানিস্তানের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ সামনে রেখে ৩০ আগস্ট দেশে ফিরেছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দ্বিতীয় ম্যাচ খেলে হোটেলে ফিরে ঘণ্টা দেড়েকের মধ্যেই তিনি আর্জেন্টিনার ফ্লাইট ধরতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চলে যান।

এমিরেটসের একটি ফ্লাইটে রাত ১টা ৪০ মিনিটে তার আর্জেন্টিনার উদ্দেশ্য রওনা হওয়ার কথা রয়েছে।

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়োতে একটি ম্যাচ খেলে তিনি ঢাকায় ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিয়েছিলেন। জামাল ভূঁইয়া ২৭ আগস্ট তার নতুন ক্লাব সোল দা মায়োর হয়ে প্রথম ম্যাচ খেলেছেন। তিনি গোল করেছেন, তার দল ম্যাচ জিতেছে ২-১ ব্যবধানে।

আগামী ১২ ও ১৭ অক্টোবর মালদ্বীপের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলার জন্য তিনি আবার আসবেন বলে বৃহস্পতিবার ম্যাচ শেষে গণমাধ্যমকে জানিয়েছেন। আর্জেন্টিনার ক্লাবে খেলার জন্য তিনি এশিয়ান গেমসের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আগেই।

২০১৮ সালের এশিয়ান গেমসে জামাল ভূঁইয়ার গোলেই কাতারকে হারিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো গ্রুপ পর্ব টপকে নকআউট পর্বে উঠেছিল।

আরআই/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।