সোমবার দেশের ফ্লাইট ধরবেন আর্জেন্টিনার ক্লাব জেতানো জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:০৯ এএম, ২৮ আগস্ট ২০২৩
জামাল ভূঁইয়া

আগেই ঠিকঠাক ছিল আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়োর জার্সিতে অভিষেক ম্যাচ খেলে দেশে ফিরবেন জামাল ভূঁইয়া। বাফুফে থেকে সেভাবেই টিকিট পাঠানো হয়েছে তাকে। রোববার (২৭ আগস্ট) ম্যাচের পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে জামাল ভূঁইয়া বলেছেন- সোমবার ঢাকায় ফেরার ফ্লাইট ধরবেন।

নিজের ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় জামাল ভূঁইয়া বলেন, ‘আজকে আমার প্রথম খেলা ছিল। অনেক ঠান্ডা ছিল, ৩-৪ ডিগ্রি। আর অনেক বাতাসও ছিল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমরা ৩ পয়েন্ট পেয়েছি। আলহামদুলিল্লাহ, আমি একটা গোল করেছি। ভালো লাগছে। এখানে অনেক বাংলাদেশি এসেছিল আমার জন্য। তারা আমাকে সাপোর্ট করেছে। ওভার অল আমি খুবই হ্যাপি, খুবই খুশি। কালকে (সোমবার) আমার ফ্লাইট। আমি বাংলাদেশে আসছি। বাংলাদেশে আসলে সবার সঙ্গে দেখা হবে।’

আরও পড়ুন: অভিষেক ম্যাচে গোল করে আর্জেন্টিনার ক্লাবকে জেতালেন জামাল ভূঁইয়া

আর্জেন্টিনার ক্লাবে জামাল ভূঁইয়ার অভিষেকটা দুর্দান্তই হয়েছে। সোল দা মায়োতে অধিনায়কের আর্মব্যান্ড পরে অভিষেক হয়েছে তার। গোলও করেছেন। টরেনো ফেডারেল ‘এ’ লিগে জামাল ভূঁইয়ার দল ২-১ গোলে হারিয়েছে জার্মিনাল দা রসনকে।

বিশ্ব ফুটবলের অন্যতম জনপ্রিয় দেশ আর্জেন্টিনার ক্লাবে অভিষেক হওয়া, অধিনায়কত্ব পাওয়া, গোল করে দলকে জেতানো, নিজের পছন্দের ৬ নম্বর জার্সি পরে খেলা এবং তার সম্মানে এ ম্যাচে দলের লাল-সবুজ জার্সি ব্যবহার করা- সবকিছু মিলিয়ে জামাল ভূঁইয়াময় হয়ে উঠেছিল সোল দা মায়োর এ ম্যাচটি। মেসি-ম্যারাডোনার দেশের কোনো ক্লাবে বাংলাদেশ অধিনায়কের অভিষেক এর চেয়ে রঙিন কী হতে পারতো?
জামাল ভূঁইয়ার এই অভিষেক ম্যাচে আর্জেন্টিনায় বসবাসকারী অনেক বাংলাদেশি ব্যানার-ফেস্টুন নিয়ে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন। তারা ‘স্বাগতম জামাল’ লেখা ব্যানার হাতে দীর্ঘ সময় দাঁড়িয়েছিলেন স্টেডিয়ামের পাশে।

সোমবার রওনা দিয়ে জামাল ভূঁইয়া ঢাকায় পৌঁছাবেন ৩০ আগস্ট। এসেই উঠবেন জাতীয় দলের ক্যাম্পে। ৪ ও ৭ সেপ্টম্বর বাংলাদেশ দুটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। এ দুই ম্যাচের জন্য জাতীয় দলের প্রস্তুতি শুরু হয়েছে ২০ আগস্ট।

আরআই/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।