মাল্টার জালে একহালি গোল ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১৭ জুন ২০২৩

ইউরো বাছাই পর্বে একের পর এক জয় তুলে নিচ্ছে ইংল্যান্ড। এবার মাল্টার বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পেয়েছে ইংলিশরা। এ নিয়ে টানা তিন ম্যাচে জয় নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে গ্যারেথ সাউথগেটের শিষ্যরা।

প্রায় এক বছর পর মাঠে নেমেছেন ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড। লিভারপুলের এই মিডফিল্ডার মাঠে নেমেই নিজের ক্যারিশমা দেখিয়েছেন। মাল্টার তা’কালি ন্যাশনাল স্টেডিয়ামে একটি গোল করেছেন আলেকজান্ডার আরনল্ড। এছাড়া আরও দুটি গোলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় ইংল্যান্ড। ম্যাচের ৮ম মিনিটে আত্মঘাতি গোলে ইংল্যান্ডকে এগিয়ে দেন মাল্টার ফার্ডিনান্ডো আপাপ। আলেকজান্ডার আরনল্ড দারুণ একটি পাস দেন বুকায়ো সাকাকে। সাকার লো ক্রস চলে যাচ্ছিলো হ্যারি কেইনের কাছে। সেটা ঠেকাতে গিয়ে নিজেই নিজেদের জালে বল জড়িয়ে দেন আপাপ।

২৮তম মিনিটে ডান পায়ের দুর্দান্ত গোলটি করলেন ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড। এর দুই মিনিট পরই পেনাল্টি পেয়ে যায় ইংলিশরা। এই পেনাল্টি আদায় করতেও অবদান রাখেন আরনল্ড। তবে স্পট কিকটি নেন হ্যারি কেইন।

ম্যাচ শেষ হওয়ার সাত মিনিট আগে (৮৩তম মিনিটে) আরও একবার পেনাল্টি পায় ইংল্যান্ড। এবার পেনাল্টি থেকে গোল করেন কলাম উইলসন।

ম্যাচ শেষে ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড বলেন, ‘আমি খুবই উপভোগ করেছি ম্যাচটা। আমি ফুটবল খেলতে ভালোবাসি। মাঠে নিজের দেশকে প্রতিনিধিত্ব করতে ভালোবাসি। পুরো ৯০ মিনিট খেলতে পেরে আরও বেশি খুশি আমি।’

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।