মোবাইলের বিজ্ঞাপনে সানজিদা, নাটকে অভিনয়ের প্রস্তাবে ‘না’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ০৮ এপ্রিল ২০২৩

বেশ কয়েক বছর থেকেই বিভিন্ন বিজ্ঞাপনে মডেলিং ও নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়ে আসছিলেন দেশের ফুটবলের পোস্টারগার্ল সানজিদা আক্তার। কয়েকটি বিজ্ঞাপনে মডেলিং হলেও খেলার স্বার্থে এখন পর্যন্ত নাটকে অভিনয়ে সম্মতি দেননি ময়মনসিংহের কলসিন্দুর গ্রামের এই ফুটবলার।

অনেকদিন পর আবার বিজ্ঞাপনের মডেল হিসেবে দেখা যাবে সানজিদাকে। এবার একটি মোবাইলের বিজ্ঞাপনে মডেলিং করেছেন দেশের নারী ফুটবলে ‘এসএ সেভেন’ হিসেবে পরিচিত সানজিদা আক্তার।

‘রিয়ালমি বাজারে এনেছে চ্যাম্পিয়ন রিয়ালমি সি ফাইভ ভাইভ স্মার্ট মোবাইল। এই মোবাইলের বিজ্ঞাপনে মডেল হয়েছি আমি। কিছুদিন আগে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে বিজ্ঞাপনের শ্যুটিং হয়েছে’-জাগো নিউজকে জানিয়েছেন সানজিদা আক্তার।

সানজিদা বলেন, ‘আগে আমি দুটি বিজ্ঞাপনে মডেলিং করেছি। এ নিয়ে তিনটি বিজ্ঞাপন হলো আমার। এ ছাড়াও টুকটাক অনেক কাজ করেছি। অনেক নাটকেও অফার আসছে। কিন্তু নাটকে অভিনয় করার মতো সুযোগ নেই, সময় নেই, ইচ্ছাও নেই।’

ধারাভাষ্যকার থেকে শুরু করে অনেক দর্শকও সানজিদাকে বলেন ‘ক্রিশ্চিয়ানো রোনালদো’। পর্তুগালের সুপারস্টারের মতো সানজিদাও পড়েন ৭ নম্বর জার্সি।

‘সিআর সেভেন’ বললে যেমন মানুষ বোঝেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে, তেমন বাংলাদেশের নারী ফুটবলে ‘এসএ সেভেন’ হলে সানজিদা আক্তার। তার প্রিয় খেলোয়াড়ও রোনালদো।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।