করোনার টিকা নিলেন কাজী মো. সালাউদ্দিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২১

করোনাভাইরাসের টিকা নিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন। তিনি সোমবার সকাল ১১ টায় রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে টিকা গ্রহণ করেছেন।

‘যখনই জানতে পেরেছিল দেশে ভ্যাকসিন পাওয়া যাচ্ছে তখন থেকেই চেষ্টা করেছি কিভাবে নিতে পারি। কারণ, ভ্যাকসিনটা তো আর একদিনে আসেনি। পরীক্ষা-নিরীক্ষা করেই ছাড়া হয়েছে। ইউরোপে লাখ লাখ মানুষ ভ্যাকসিন দিচ্ছেন। এটা না নেয়ার কোনো কারণ নেই’- টিকা নেয়ার পর বলছিলেন কাজী মো. সালাউদ্দিন।

টিকা প্রদানের সিস্টেম আরো সহজ করার দাবি জানিয়ে বাফুফে সভাপতি বলেছেন, ‘আমার স্ত্রীও নিয়ে গেছেন। আমার ছেলে ও মেয়েকে এনেছিলাম দেয়ার জন্য। ফেডারেশনের (বাফুফে) লোকজনও এসেছিল। কিন্তু সমস্যা হয়েছে সিস্টেমের। যে কারণে অন্য কেউ নিতে পারেননি। সিস্টেমটা আরো সহজ করতে হবে। যাতে যার ইচ্ছে সেই নিতে পারেন। তাহলে যে পরিমান ভ্যাকসিন এসেছে দেশে তা ১০ দিনেই শেষ হয়ে যাবে। কারণ, সবাই চান নিজেকে সুরক্ষা রাখতে।’

সভাপতির ভ্যাকসিন গ্রহনের সময় বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, মুগদা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আহমেদুল কবীর এবং মুগদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. অসিম কুমার নাথ।

বাফুফে সভাপতিতে টিকা প্রদান করেছেন মুগদা হাসপাতালের সিনিয়র নার্স স্মিতাগেইন।

আরআই/আইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।