এএফসির সপ্তাহসেরা তালিকায় বাংলাদেশের সোহেলের গোল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২২ আগস্ট ২০১৯

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল (বুধবার) উত্তর কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ এসসি’র বিপক্ষে আবাহনীর ৪-৩ গোলের জয়ের প্রথমটি করেছিলেন সোহেল রানা।

৩৩ মিনিটে আবাহনীর একটি আক্রমণ হেডে ঠেকিয়ে দিয়েছিলেন কোরিয়ান এক ডিফেন্ডার। বলটি গিয়ে পড়ে বক্সের বাইরে নাবিব নেওয়াজ জীবনের পায়ে। জীবন বলটি ডান পা, বাঁ পা করে পেছনে ঠেলে দেন সোহেলে রানার কাছে।

সোহেল রান তিন কদম এগিয়ে জোরালো শট নেন পা পায়ে। তার সেই শট বুলেট গতিতে কাঁপিয়ে দেয় কোরিয়ান ক্লাবের জাল। এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবের গোলরক্ষক বাম দিকে ঝাঁপিয়ে পড়েও শেষ রক্ষা করতে পারেননি।

আবাহনীর মিডফিল্ডার সোহেল রানার এই গোল এখন এএফসির আলোচনায়। নির্বাচিত হয়েছে এএফসির সপ্তাহসেরা গোলের তালিকায়ও। একই ম্যাচে করা কোরিয়ান ক্লাবের চো জং হিউকের গোলটিও আছে সেরার তালিকায়। ৩৫তম মিনিটে এই গোলে ১-১ করেছিল সফরকারী ক্লাবটি।

এর আগে এএফসি কাপের গ্রুপ পর্বে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবের বিরুদ্ধে আবাহনীর মামুনুল ইসলামের গোলটি সপ্তাহসেরা নির্বাচিত হয়েছিল।

সোহেল রানার গোলটি শেষ পর্যন্ত সেরা হবে কি না তা জানা যাবে দর্শদের ভোটের ফলের ওপরে। তবে এ প্রতিবেদন তৈরি পর্যন্ত চার গোলের মধ্যে সোহেল রানার গোলটি ৫৬ ভাগ ভোট পেয়ে এগিয়ে রয়েছে।

সোহেল রানাকে ভোট দিয়ে সেরা নির্বাচিত করুন এই লিংকে গিয়ে।

আরআই/আইএইচএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।