আবারও আবাহনীর জয়ের নায়ক সেই মাসিহ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ০১ জুলাই ২০১৯

এই তো গত ২৬ জুন ভারতের গুয়াহাটিতে মিনারভা পাঞ্জাবের বিরুদ্ধে গোল করে আবাহনীর নতুন ইতিহাস লিখেছেন দলের আফগান ডিফেন্ডার মাসিহ সাইঘানি। ইনজুরি সময়ে করা তার একমাত্র গোলেই আবাহনী প্রথমবারের মতো পেরিয়েছে এএফসি কাপের প্রথম রাউন্ডের বাধা।

আন্তর্জাতিক অঙ্গন থেকে এবার ঘরোয়া আসরেও আবাহনীর জয়ের নায়ক এ আফগান। সোমবার নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে মাসিহ সাইঘানিই বিজেএমসির বিরুদ্ধে জয়সূচক গোল করে আবাহনীকে এনে দিলেন প্রিমিয়ার লিগে চৌদ্দতম জয়।

২৫ মিনিটে স্যামসন ইলিয়াসুর গোলে এগিয়ে গিয়েছিল বিজেএমসি। পিছিয়ে পড়া আবাহনীকে ম্যচে ফেরান জুয়েল রানা ৪০ মিনিটে। ৬০ মিনিটে মাসিহ সাইঘানির গোল আবাহনীকে পাইয়ে দেয় পূর্ণ পয়েন্ট।

এ জয়ে ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের সঙ্গে দূরত্ব একটু কমিয়ে আনলো ৬ বারের চ্যাম্পিয়নরা। বসুন্ধরা কিংসের পয়েন্ট ১৬ ম্যাচে ৪৬। অন্য দিকে ১৭ ম্যাচে ১১তম হারে রেলিগেশনের দিকে আরেক ধাপ নেমে গেলো বিজেএমসি।

আরআই/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।