নেইমারকে পাশে চান এমবাপে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০১ জুলাই ২০১৯

বয়সটা সবে মাত্র বিশ। এরই মধ্যে দেশের হয়ে জিতে ফেলেছেন বিশ্বকাপ। যেখানে নিজে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদানও; কিন্তু ক্লাবের হয়ে এখনো বলার মতো সাফল্য পাননি কাইলিয়ান এমবাপে। পিএসজিতে যোগ দেওয়ার সময়ই জানিয়েছিলেন আরো বেশি দায়িত্ব নিতে চান নিজের উপর। সঙ্গে ক্লাবের হয়ে পেতে চান সফলতাও।

যে কারণে দলে বিশ্বমানের অভিজ্ঞ খেলোয়াড় আনার জন্য পিএসজিকে জানিয়েছিলেন এমবাপে। নিজের নামের পাশে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ও ব্যালন ডি’অর জিততেও পিএসজির সফলতার বিকল্প নেই। চ্যাম্পিয়ন্স লিগ জিততে যখন মরিয়া পিএসজি তখনই দল থেকে বিদায় নেয়ার ঘোষণা দিয়েছেন পিএসজির অন্যতম বড় তারকা নেইমার।

ব্রাজিলিয়ান সুপার স্টারকে ছাড়া পিএসজি দূর্বল দল হয়ে পড়বে বলে মনে করেন এমবাপে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা। অনেকেই দাবি করেন, নেইমার এমবাপের মধ্যে দুরত্ব রয়েছে। কিন্তু স্প্যানিশ পত্রিকাটির দাবি, দু’জনের মধ্যে রয়েছে খুব ভালো সম্পর্ক। ইনজুরির কারণে কোপা আমেরিকা খেলতে না পারায় তাকে সহমর্মিতা জানিয়ে নাকি মেসেজও পাঠিয়েছিলেন এমবাপে।

আগামি মৌসুমে পিএসজিতে স্ট্রাইকার হিসেবে খেলতে চাইলেও নেইমারকে ছাড়তে চান না এমবাপে। বরং চান, নিজের পাশে রাখতে। যদিও ইতিমধ্যেই দল ছাড়ার ঘোষণা দিয়েছেন নেইমার। যাতে খুব একটা আপত্তি নেই পিএসজিরও। নেইমারকে যে টাকা দিয়ে কিনেছিলো তারা, সে পরিমাণ অর্থ পেলেই তাকে ছেড়ে দিবে পিএসজি এমন গুঞ্জন শোনা যাচ্ছে বহু আগে থেকেই। এবার সেটাই সত্যি হতে চললো।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।