সানডে-জীবনের গোলে দারুণ শুরু আবাহনীর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ০৯ মে ২০১৯

নোফেল (নোয়াখালি-ফেনী-লক্ষ্মীপুর) স্পোর্টিং ক্লাব নয়, আবাহনীর বড় ভয় ছিল নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামের খটখটে মাঠ। এ মাঠেই যে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে পয়েন্ট হারিয়েছে বসুন্ধরা কিংসের মতো দল! আবাহনীর টেনশন থাকাটাই ছিল স্বাভাবিক। তবে বৃহস্পতিবার দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে নোয়াখালীর দলটিকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে দারুণভাবেই শুরু করেছে ৬ বারের চ্যাম্পিয়নরা।

তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে আবাহনী ঘরে সহজ জয় নিয়ে। নাইজেরিয়ান সানডে ও নাবিব নেওয়াজ জীবনের গোলে আবাহনীর ঝুলিতে জমা হলো আরো ৩ পয়েন্ট। ১৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আবাহনী। তাদের সামনে বসুন্ধরা কিংসের সমান ম্যাচে পয়েন্ট ৩৭।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দল নোফেল স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে আবাহনী হোম ম্যাচ জিতেছিল ২-০ গোলে। রুবেল মিয়া ও সিটুলের গোলে আবাহনী জিতেছিল ওই ম্যাচটি। এবার দলের প্রধান দুই স্ট্রাইকার সানডে-জীবন আবাহনীকে এনে দিলেন কঠিন মাঠ থেকে জয়।

আবাহনীর দুই গোলেই আছে ডিফেন্ডার রায়হান হাসানের অবদান। দুটি গোলের উৎসই ছিল তার থ্রো। প্রথম গোলটা হয়েছে বাম প্রান্ত থেকে রায়হানের থ্রোয়ে চলন্ত বলে সানডের সাইডভলিতে। ডান দিক থেকে নেয়া রায়হানের থ্রো বেলফোর্ট হেড করলে বল যায় জীবনের সামনে। জীবন হেডে বল পাঠিয়ে দেন জালে।

যে চার দলের মধ্যে লড়াই হচ্ছে অবনমন এড়ানোর তার একটি নোফেল। এ ম্যাচ হারার পর শঙ্কাটা আরো বাড়লো নতুন দলটির। ১৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে তারা।

আরআই/আইএইচএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।