সেমিতে মঙ্গোলিয়াকে পেলো বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৩৭ পিএম, ২৭ এপ্রিল ২০১৯

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের সেমিফাইনাল এবং গ্রুপ চ্যাম্পিয়ন নিশ্চিত করে প্রতিপক্ষের অপেক্ষায় ছিল বাংলাদেশ। শনিবার রাতে বাংলাদেশের মেয়েরা জানলো সেমিফাইনালে তাদের প্রতিপক্ষের নাম। ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশ খেলবে মঙ্গোলিয়ার বিরুদ্ধে।

শনিবার রাতে তাজিকিস্তানের জালে গোল উৎসব করে ‌‌'এ' গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে লাওস। টুর্নামেন্টের দুর্দান্ত দাপটে খেলা দলটি গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় সেমিফাইনাল খেলবে ‌কিরগিজস্তানের বিরুদ্ধে। আর বাংলাদেশ খেলবে মঙ্গোলিয়ার বিরুদ্ধে। প্রথম ম্যাচে তাজিকিস্তানকে হারানো মঙ্গোলিয়া হয়েছে 'এ' গ্রুপ রানার্সআপ।

এই টুর্নামেন্টে এখন পর্যন্ত লাওসই খেলেছে সবচেয়ে ভালো ফুটবল। তারা দুই ম্যাচই সহজভাবে জিতেছে। প্রথম ম্যাচে মঙ্গোলিয়ার জালে গোল দিয়েছি ৫ টি। তাজিকিস্তানকে দিলো অর্ধডজন। দুই ম্যাচে তাদের গোল ১১ টি।

২৯ এপ্রিল সন্ধ্যা ৬টায় প্রথম সেমিফাইনালে লাওস খেলবে কিরগিজস্তানের বিরুদ্ধে এবং পরের দিন একই সময় বাংলাদেশ খেলবো মঙ্গোলিয়ার বিরুদ্ধে। টুর্নামেন্টের ফাইনাল ৪ এপ্রিল সন্ধ্যা ৬টায়।

আরআই/জেএইচ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।