ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৪ এপ্রিল ২০১৯

ফ্রান্সের ঘরোয়া ফুটবলের দ্বিতীয় মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট ফ্রেঞ্চ কাপের ফাইনালে উঠেছে প্যারিস সেইন্ট জার্মেই। আগামী ২৮ এপ্রিল রেনের বিপক্ষে শিরোপা জেতার লড়াইয়ে মাঠে নামবে থমাস টুখেলের দল।

বুধবার রাতে ঘরের মাঠে ফ্রেঞ্চ কাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে নান্তেসকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে নিজেদের স্থান নিশ্চিত করেছে পিএসজি। এর আগে মঙ্গলবার রাতে প্রথম সেমিফাইনালে অলিম্পিক লিওকে ২-১ গোলে হারিয়েছিল রেনে।

দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে নান্তেসকে সে অর্থে সুযোগই দেয়নি পিএসজি। তবে প্রথম গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ম্যাচের ২৯ মিনিট পর্যন্ত। কাইলিয়ান এমবাপের ছোট পাস ধরে জোরালো এক শটে নান্তেসের জাল কাঁপান মার্কো ভেরাত্তি।

প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬১তম মিনিটে পেনাল্টি পায় পিএসজি। কিন্তু স্পটকিক থেকে গোল করতে ব্যর্থ হন কাইলিয়ান এমবাপে। তবে ২৪ মিনিট পর আর ভুল করেননি তিনি। এবার ঠিকই পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান এ ফ্রেঞ্চ তরুণ।

ম্যাচ শেষের বাঁশি বাজার ঠিক আগমুহূর্তে নান্তেসের কফিনে শেষ পেরেক ঠুকেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। ভেরাত্তির বাড়ানো বল নিখুঁত শটে জালে পৌঁছে দেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

এসএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।