শেষ মুহূর্তে জাতীয় ফুটবল দলে এক পরিবর্তন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:২৪ পিএম, ০৬ মার্চ ২০১৯

কম্বোডিয়ার বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে নমপেনগামী জাতীয় দলে শেষ মুহূর্তে একটি পরিবর্তন এনেছেন কোচ জেমি ডে। আগের দিন বিকেলে ২৩ সদস্যের জাতীয় দল ঘোষণা করেছিলেন তিনি।

দলে বসুন্ধরা কিংসের মিডফিল্ডার ইমন মাহমুদ বাবুর পরিবর্তে কম্বোডিয়াগামী বিমানে উঠেছেন আবাহনীর সোহেল রানা। বাফুফে থেকে ইমন বাবু আঘাত পেয়েছেন বলে বাদ দেয়া হয়েছে উল্লেখ করা হলেও কারণটা ভিন্ন।

কী কারণে ইমন বাবুবে বাদ দিয়ে সোহেল রানাকে দলে নেয়া হলো? ইমন বাবুকে পেটে ব্যথার কারণে বসুন্ধরা কিংস থেকেই তাকে বাদ দিতে বলেছিল। সমস্যাটা ইমন বাবুর পুরনো। বেশি অনুশীলন বা পরিশ্রম করলে ব্যথা বাড়ে।

এ সমস্যার কারণে লিগের বেশ কয়েকটি ম্যাচে তাকে খেলাননি স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন। তবে মঙ্গলবার শেখ রাসেলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে খেলিয়েছিলেন কোচ। পেটের ব্যথাটাও বেড়ে যায় তাতে। তারপরই ক্লাব কর্তৃপক্ষ তাকে জাতীয় দল থেকে বাদ দেয়ার অনুরোধ করে ন্যাশনাল টিমস কমিটিকে।

আরআই/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।