এক মাসের বিরতি পড়ছে প্রিমিয়ার লিগে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ০৫ মার্চ ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ১০ম রাউন্ড শেষ হয়েছে মঙ্গলবার। রহমতগঞ্জ ও আরামবাগের ম্যাচ ছিল এই রাউন্ডের শেষ ম্যাচ। এরপরই এক মাসের বিরতি পড়ছে প্রিমিয়ার লিগে। ১১তম রাউন্ড শুরু হবে ৬ এপ্রিল।

প্রিমিয়ার লিগের লম্বা এ বিরতির কারণ একাধিক। ফিফা ফ্রেন্ডলি ম্যাচের জন্য জাতীয় দলের কম্বোডিয়া সফর। অনূর্ধ্ব-২৩ দলের কাতার ও বাহরাইন সফর এবং আবাহনীর এএফসি কাপের খেলা মিলিয়েই লিগে বড় একটা বিরতি দিতে হয়েছে প্রফেশনাল লিগ কমিটিকে।

লম্বা বিরতিতে যাওয়ার আগে লম্বা হাসিটা প্রিমিয়ার লিগের নবাগত বসুন্ধরা কিংসের খেলোয়াড়-কর্মকর্তাদের মুখেই। স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন দলটি অভিষেক আসরেই প্রিমিয়ার লিগ জেতার দৌড়ে এগিয়ে সবার চেয়ে। ৯ ম্যাচ শেষে ২৫ পয়েন্ট নিয়ে সবার উপরে নতুন দলটি।

ছয়বারের চ্যাম্পিয়ন আবাহনী দুটি হারে শিরোপা দৌড়ে কিছুটা পিছিয়ে। ১০ ম্যাচ শেষে আকাশি-হলুদদের সংগ্রহ ২৪ পয়েন্ট। তারপরই তিনে শেখ রাসেল ক্রীড়া চক্র ২০ পয়েন্ট নিয়ে। এই তিন দলের বাইরে প্রতিদ্বন্দ্বীতার কাছাকাছি আছে ১৭ পয়েন্ট নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব ও ১৬ পয়েন্ট নিয়ে আরামবাগ ক্রীড়া সংঘ।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।