মারুফুলের পয়েন্ট কেড়ে নিলেন রহমতগঞ্জের জুনাপিও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ০৫ মার্চ ২০১৯

জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে পারছে না আরামবাগ ক্রীড়া সংঘ। এক ম্যাচ জিতছে তো পরেই ম্যাচেই হয় ড্র, না হয় হার। মারুফুল হকের দল আগের ম্যাচেই দারুণ এক জয় পেয়েছিল মুক্তিযোদ্ধার বিরুদ্ধে। পরের ম্যাচেই হোঁচট। মঙ্গলবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেনি রহমতগঞ্জের বিরুদ্ধে। ১-১ গোলে ড্র করে আরামবাগ হারালো মূল্যবান দুই পয়েন্ট।

চতুর্থ মিনিটেই পেনাল্টি লাভ। অভিজ্ঞ জাহিদ হোসেনের লক্ষ্যভেদ। মনে হয়েছিল স্বাছন্দেই ম্যাচ জিতে ঘরে ফিরবে তারা; কিন্তু রহমতগঞ্জের কঙ্গোর ফরোয়ার্ড সিয়ো জুনাপিও কেড়ে নিয়েছেন মারুফুলের হাসি। ৩৬ মিনিটে গোল করে তিনি সমতা এনেছেন ম্যাচে। শেষ পর্যন্ত ১-১ গোলেই ম্যাচের সমাপ্তি।

জাহিদ হোসেনকে অনেকে বলেন ‘ডেড হর্স’; কিন্তু সেই জাহিদই এখন স্থানীয় খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি গোলদাতা। হ্যাটট্রিকসহ ৬ গোল তার। জাতীয় দলের স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবনেরও তাই।

এ ড্রয়ে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আরামবাগ ক্রীড়া সংঘ। এক ম্যাচ কম খেলা আরামবাগের পয়েন্ট ৮। পুরান ঢাকার ক্লাবটি পয়েন্ট টেবিলে নবম স্থানে।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।