জাপানি মিডফিল্ডারে মুক্তিযোদ্ধার জয়ের হাসি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০৫ মার্চ ২০১৯

হোম ভেন্যু গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ভালোই করছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। এই ভেন্যুতে খেললে দলটির বিদেশি ফুটবলাররা যেন জ্বলে ওঠেন। আইভরি কোস্টের বাল্লো ফামুসা এ ভেন্যুতে হ্যাটট্রিক করে হারিয়েছিলেন শেখ জামালকে। এবার জোড়া গোল করে ব্রাদার্সকে হারালেন মুক্তিযোদ্ধার জাপানি মিডফিল্ডার ইউসুকে কাতো।

মঙ্গলবার গোপালগঞ্জে নিজেদের নবম ম্যাচ খেলতে নেমেছিল পয়েন্ট টেবিলে ধুঁকতে থাকা ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে। সৈয়দ নাঈমুদ্দিনের দলকে ৩-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা। জোড়া গোল করেছেন কাতো, অন্যটি করেছেন মেহেদী হাসান রয়েল।

কাতো দুটি গোল করেছেন, অন্যটি করিয়েছেন। এ ম্যাচে মুক্তিযোদ্ধার জয়ের নায়ক ছিলেন এই জাপানি। কাতো ৪০ মিনিটে এগিয়ে দেন দলকে। ব্যবধান দ্বিগুণ করেন ৬১ মিনিটে। কাতোর পাস থেকে ইনজুরি সময়ে ব্যবধান ৩-০ করেন মেহেদী হাসান রয়েল।

৯ ম্যাচে চতুর্থ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠলো মুক্তিযোদ্ধা। আর ব্রাদার্সের অবস্থা আরো করুণ। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলে সবার নিচে কমলা জার্সিধারীরা।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।