হোম ভেন্যুতে জিতেই চলেছে শেখ রাসেল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

শেখ রাসেল ক্রীড়া চক্রের কোচ সাইফুল বারী টিটু শুরু থেকেই বলে আসছিলেন, তাদের ভেন্যুতে পয়েন্ট দেবেন না কাউকে। বৃহস্পতিবার সিলেটে নোফেল এসসিকে হারিয়ে কথা আর কাজের মিলটা ধরে রেখেছেন দেশের অন্যতম অভিজ্ঞ এ কোচ। ঘরের মাঠে জয়ের সূচনা করেছিলেন মোহামেডানকে হারিয়ে। এর পর এক এক করে ব্লুজরা হারালো চট্টগ্রাম আবাহনী, আবাহনী ও নবাগত নোফেলকে।

সাবেক চ্যাম্পিয়নদের ষষ্ঠ জয় এনে দিয়েছেন তাদের দুই বিদেশি নাইজেরিয়ান রাফায়েল ও উজবেকিস্তানের আজিজভ। এ জয়ে শেষ রাসেল উঠে এলো পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। শীর্ষ তিন দল বসুন্ধরা কিংস (২২), আবাহনী (২১) ও শেখ রাসেলের (২০) মধ্যে শিরোপার লড়াইটা বেশ জমে উঠলো।

প্রিমিয়ারে নতুন দল নোফেল অবশ্য ততটা দুরবস্থায় নেই। মোহামেডান, রহমতগঞ্জ, বিজেএমসি ও ব্রাদার্সের উপরে আছে এই হারের পরও। ৮ ম্যাচ ৫ পয়েন্ট নিয়ে টেবিলে নবম স্থানে তারা।

সিলেটে নাইজেরিয়ান ও উজবেকিস্তানের খেলোয়াড় গোল করায় প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার দিনটি বিদেশিদেরই হয়ে রইলো। তিন ম্যাচে হওয়া ৭ গোলের সবগুলোই করলেন ভীনদেশিরা।

পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেও শেখ রাসেলের কোচের জন্য দুঃসংবাদও ছিল। দলের অন্যতম সেরা অ্যালেক্স রাফায়েল ডি সিলভা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ৭০ মিনিটে। বাকি সময় ব্লুজদের খেলতে হয়েছে ১০ জন নিয়ে।

আরআই/এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।