প্রশিক্ষণের জন্য চার ফুটবলারকে ব্রাজিলে পাঠানো হচ্ছে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯
এখান থেকে চারজন ফুটবলার পেলেন ব্রাজিলের টিকিট

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, দীর্ঘ মেয়াদে প্রশিক্ষণের জন্য চার ফুটবল খেলোয়াড়কে ব্রাজিলে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার জাতীয় সংসদের প্রশ্নোত্তরে বিরোধী দলীয় সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গার প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ তথ্য জানান।

জাতীয় পার্টির আবু হোসেন বাবলার প্রশ্নের জবাবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘ঢাকা-৪ আসনে সরকারি কোনও খাস জমি পাওয়া গেলে এবং এ বিষয়ে প্রস্তাব পাওয়া গেলে আধুনিক মাঠ ও মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেয়া হবে।’

এম এ মতিনের আরেক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এই প্রকল্পের প্রথম পর্যায়ের আওতায় নির্মিত মিনি স্টেডিয়ামের নামকরণ করা হয়েছে শেখ রাসেলের নামে। প্রধানমন্ত্রী ২০১৮ সালের ২১ আগস্ট এই প্রকল্পের আওতায় ১৩১টি উপজেলার মধ্যে ৬৬টি স্টেডিয়াম উদ্বোধন করেন।

এইচএস/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।