এক মাদ্রিদ ছেড়ে আরেক মাদ্রিদে যোগ দিলেন মোরাতা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

জানুয়ারির দলবদলের বাজার শুরু হওয়ার সময় থেকেই গুঞ্জন উঠেছিল আলভারো মোরাতাকে তেমন চাচ্ছে না ইংলিশ জায়ান্ট চেলসি। সে লক্ষ্যে তারা দলে ভিড়িয়েছে গঞ্জালো হিগুয়াইনকে। তারপরই অনেকটা নিশ্চিত হয়ে গিয়েছিল মোরাতার চেলসি ছাড়াটা।

শেষপর্যন্ত ১৮ মাস পর আবারও স্প্যানিশ লিগে ফিরলেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। তবে এবার রিয়াল মাদ্রিদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে।

অ্যাটলেটিকোতে যোগ দিলেও তিনি এখনো চেলসির খেলোয়াড়ই রয়ে গেছেন। কেননা, মাত্র ছয় মাসের জন্য লোনে যোগ দিয়েছেন নিজের শৈশবের ক্লাবটিতে। এই অ্যাটলেটিকোর হয়ে ২০০৫ সালে ফুটবলের হাতেখড়ি হয়েছিল মোরাতার। এরপর ২০০৮ সালে তিনি যোগ দেন রিয়াল মাদ্রিদে। তারপর থেকে দলটির হয়ে খেলেছেন অসংখ্য ম্যাচ।

কিন্তু রিয়ালের অন্য স্ট্রাইকারদের ভিড়ে নিজেকে মেলে ধরার সুযোগ পাচ্ছিলেন না। এরপরই পাড়ি জমান চেলসিতে। ২০১৭ সালে চেলসিতে যোগ দিয়ে ৭২ ম্যাচে করেছেন ৪৭ গোল। কিন্তু সাম্প্রতিক বাজে ফর্ম বেশ ভাবাচ্ছিল তাকে এবং চেলসিকে। এ জন্যই দুইপক্ষের সমঝোতায় অ্যাটলেটিকো মাদ্রিদে লোনে আসলেন মোরাতা।

আরআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।