এই লিভারপুলকে হারাবে কে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২৭ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮

ইয়ুর্গেন ক্লপের অধীনে এই লিভারপুল যেন অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি বিধ্বংসী, আক্রমণাত্মক এবং ক্ষুধার্ত। ক্রিসমাসের আগে একুশ শতকে তৃতীয়বার লিগ টেবিলের শীর্ষে। প্রথম দুইবার ব্যর্থ হলেও এবার যেন ১৮ ম্যাচ আগেই শিরোপার সু-বাতাস পেতে শুরু করেছে লিভারপুল। নিউক্যাসেল ইউনাইটেডকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে প্রিমিয়ার লিগের আরও উঁচুতে উঠে গেল তারা।

প্রথমার্ধের ১১ মিনিটের মাথায় এগিয়ে যায় অলরেডরা। কর্নার থেকে নিউক্যাসেল ফুটবলার সেটিকে ক্লিয়ার করলে আসে লভরেনের পায়ে। এই স্প্যানিয়ার্ড দুর্দান্ত শটে গোল করে লিভারপুলকে লিড এনে দেন।

প্রথমার্ধের ওই এক গোলের ব্যবধানেই এগিয়ে থাকে লিভারপুল। বিরতি থেকে ফিরে আরও বিধ্বংসী ক্লপবাহিনী। ৪৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন লিভারপুলের তারকা ফুটবলার মোহামেদ সালাহ।

৭৯ মিনিটে আবারও এগিয়ে যায় লিভারপুল। এবার অলরেডদের হয়ে গোলের খাতা খোলেন সুইস মিডফিল্ডার শাকিরি। আলেক্সান্ডার আর্নল্ডের থেকে বল পেয়ে ট্যাপ-ইনে দারুণ গোল করেন তিনি।

ম্যাচ শেষের পাঁচ মিনিট আগে নিউক্যাসেলের গোলমুখে শেষ পেরেকটি ঢুকিয়ে দেন লিভারপুলের ব্রাজিলিয়ান ফুটবলার ফাবিনহো। ৪-০ গোলের বড় জয়ে দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যামের থেকে ৬ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেল ক্লপবাহিনী। প্রিমিয়ার লিগে ১৯ ম্যাচে এখন পর্যন্ত হারের মুখ দেখেনি অলরেডরা।

আরআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।