বার্নলিকে হারিয়ে জয়ের ধারায় ফিরল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০১ এএম, ২৩ ডিসেম্বর ২০১৮

২২ ম্যাচ অপরাজিত থাকার পর টানা দুই ম্যাচে হার। উনাই এমেরি মুদ্রার উল্টোপিঠ বেশ ভালোভাবেই দেখা শুরু করছিলেন, কিন্তু তাকে স্বস্তি এনে দিলেন গ্যাবন স্ট্রাইকার অবেমায়েং। তার জোড়া গোলের সুবাদেই বার্নলিকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে আর্সেনাল। আর্সেনালের অপর গোলটি করেন নাইজেরিয়ান ফুটবলার আইওবি।

ম্যাচের শুরুতে আর্সেনাল খেলোয়াড়দের আক্রমণে দিশেহারা হয়ে পড়ে বার্নলির রক্ষণভাগ। প্রথম মিনিটেই অবেমায়েংয়ের শট রুখে দেন জো হার্ট। ৭ মিনিটের মাথায় জাকার দুর্দান্ত শটও ঠেকে হার্ট দেওয়ালে। কিন্তু ১৪ মিনিটে আর দলকে রক্ষা করতে পারেননি জো হার্ট।

ওজিলের ডিফেন্স চেরা পাস কলাসিনিচ দুর্দান্ত রিসিভ করে ডিবক্সের মাঝে অবেমায়েংকে বল দিলে তিনি সেটাকে গোলে রূপান্তর করে আর্সেনালকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন।

১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্সেনাল। বিরতি থেকে ফিরে আরো বিধ্বংসী উনাই এমেরির দল। ৪৭ মিনিটে লাকাজেতের পাস থেকে ম্যাচের নিজের দ্বিতীয় এবং প্রিমিয়ার লিগে শেষ ১১ ম্যাচে ১০ম গোলটি করলেন অবেমায়েং।

৬৩ মিনিটে বার্নলির হয়ে এক গোল শোধ দেন বার্নস। কিন্তু ম্যাচের অতিরিক্ত সময়ে আইওবি আর্সেনালের হয়ে গোল করলে ৩-১ গোলের স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে গানাররা।

আরআর/জেডএ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।