সাইফ বিধ্বস্ত করলো ব্রাদার্সকে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ০৫ নভেম্বর ২০১৮

ব্রাদার্স ইউনিয়নকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফেডারেশন কাপ ফুটবলের ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে আরো তিনটি গোল করে সাইফ। জোড়া গোল করেছেন রুশ ফরোয়ার্ড ডেনিস বলশাকভ। একটি করে গোল রহমত মিয়া, জাবেদ ও সাজ্জাদের।

ব্রাদার্স হারায় সাইফের সঙ্গে ‘বি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হলো বিজেএমসিরও। বিজেএমসি ও সাইফের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিলো কমলা জার্সিধারীরা।

১৩ মিনিটে রহমত মিয়ার গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। ৩১ মিনিটে ব্যবধান বাড়ান জাবেদ। ৪০ মিনিটে ডেনিসের গোল প্রথমার্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে থাকে শিরোপা প্রত্যাশী সাইফ।

বড় ব্যবধানে এগিয়ে থাকা সাইফ দ্বিতীয়ার্ধে হয়ে উঠে আরো আক্রমণাত্মক। ৮৩ মিনিটে সাজ্জাদের গোলে ব্যবধান ৪-০ হয় সাইফের। ইনজুরি সময়ে ডেনিস নিজের দ্বিতীয় গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

আরআই/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।