আর্সেনালের জয়রথ থামালো ক্রিস্টাল প্যালেস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০৮ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

আর্সেনালের টানা ১১ ম্যাচের জয়রথ থামিয়ে দিল ইংলিশ লিগের ক্লাব ক্রিস্টাল প্যালেস। অতিথি ক্রিস্টাল প্যালেসের মাঠে ১-২ ব্যবধানে এগিয়ে থেকেও শেষ সময়ের পেনাল্টি গোলে জয় বঞ্চিত হয় আর্সেনাল। ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে উনাই এমেরির দল।

দুর্দান্ত ফর্মে থাকা আর্সেনাল এ ম্যাচেও ওজিল-লাকাজেত-অবেমায়েংয়ের সমন্বয়ে গড়া শক্তিশালী আক্রমণভাগ নিয়ে খেলতে নামে। প্রথমার্ধে তেমন কোনো সুযোগই তৈরি করতে পারেনি আর্সেনাল। উল্টো ম্যাচের ৪৩ মিনিটে কায়ুতোকে ডিবক্সের ভেতর মুস্তাফি ফাউল করলে পেনাল্টি পায় প্যালেস। স্পট কিক থেকে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন মিলিভোয়েভিচ।

বিরতি থেকে ফিরেই সমতায় ফেরে আর্সেনাল। ৫১ মিনিটে গ্রানিত জাকা দুর্দান্ত এক গোল করে আর্সেনালকে সমতায় ফেরান। এর ঠিক ৫ মিনিট পরেই আর্সেনালকে প্রথমবারের মত ম্যাচে এগিয়ে দেন অবেমায়েং। তিন পয়েন্ট পাওয়া থেকে যখন মাত্র ৮ মিনিট দূরে তখনই আবার পেনাল্টি পায় প্যালেস। স্পট কিক থেকে নিজের দ্বিতীয় গোল করে দলকে ২-২ ব্যবধানে সমতায় ফেরা মিলিভোয়েভিচ।

ড্র করে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আর্সেনালকে। এই ড্রয়ের ফলে ১০ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের চার নাম্বারেই রইল আর্সেনাল।

আরআর/এমবিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।