বঞ্চিত দর্শকরা ফেরত পাবে টিকিটের দ্বিগুণ মূল্য

রফিকুল ইসলাম
রফিকুল ইসলাম রফিকুল ইসলাম , বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৫ অক্টোবর ২০১৮

টিকিট কেটেও যারা বাংলাদেশ ও ফিলিপাইনের ম্যাচ দেখতে সিলেট জেলা স্টেডিয়ামে ঢুকতে পারেননি তাদের টাকা ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে বাফুফের স্থানীয় সাংগঠনিক কমিটির। শুধু ফেরত নয়, বঞ্চিত দর্শকদের দেয়া হবে টিকিটের দ্বিগুণ মূল্য।

২৫ হাজার দর্শক ধারণ গ্যালারির কোথাও তিল পরিমাণ ফাঁকা নেই। টিকিট হাতে বাইরে অপেক্ষা করছিল হাজার হাজার দর্শক। ম্যাচের বিরতির সময় বাফুফের সদস্য ও সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহিউদ্দিন আহমেদ সেলিম এ ঘোষণা দিয়ে বলেন,‘আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সৌজন্য টিকিট দিয়েছিলাম। যে কারণে এ সমস্যা হয়েছে। যে সব দর্শক বাইরে কষ্ট করেছেন, ঢুকতে পারেননি তাদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। যারা গ্যালারিতে ঢুকতে পারেননি তারা টিকিট দেখিয়ে ৫০ টাকার পরিবর্তে ১০০ টাকা ফেরত নিতে পারবেন। আগামীতে এমন যাতে না হয়, সে বিষয়ে সতর্ক থাকবো আমরা।’

বাংলাদেশ ও লাওস ম্যাচের চেয়ে শুক্রবার কয়েক হাজার দর্শক ঠাঁই নিয়েছে গ্যালারিতে। তবে উদ্বোধনী ম্যাচে গ্যালারির কিছু জায়গা ফাঁকা থাকাটা ছিল রহস্যজনক। বাইরে হাজার হাজার দর্শক থাকলেও ওই দিন কে বা কারা গেইট বন্ধ করে দিয়েছিল বলে অভিযোগ করেছিলেন সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহিউদ্দিন আহমেদ সেলিম।

বাংলাদেশ ও ফিলিপাইনের ম্যাচ শুরুর কয়েক ঘন্টা আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সিলেট জেলা স্টেডিয়ামের গ্যালারি। তারা শুরু থেকেই জাতীয় পতাকা ও ব্যানার হাতে বাংলাদেশ দলকে সমর্থন দিতে থাকে। যদিও বাংলাদেশ প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পড়ে।

আরআই/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।