এমবাপেকে কেনার মতো টাকা নেই ম্যানসিটির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ০২ অক্টোবর ২০১৮

বাতাসে গুঞ্জন, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে ম্যানচেস্টার সিটিতে উড়িয়ে আনা হচ্ছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে। কোচ পেপ গার্দিওলাই নাকি চাইছেন এমনটা। তবে এমন গুঞ্জন উড়িয়েই দিলেন ম্যানসিটি কোচ। তার সাফ কথা, এমবাপেকে কেনার মতো টাকা নেই সিটিজেনদের।

এমবাপেকে দলে পেতে নাকি রহিম স্টারলিংকে বিক্রির কথা ভাবছে ম্যানচেস্টার সিটি। ব্রিটিশ গণমাধ্যমে এমন খবরই বেরিয়েছে। স্বভাবতই চ্যাম্পিয়ন্স লিগে হফেনহেইমের বিপক্ষে ম্যাচের আগে এই প্রশ্নটা শুনতেই হলো গার্দিওলাকে।

স্প্যানিশ কোচের জবাব, 'এটা হবে না। আমি জানি না, এসব খবর কিভাবে বেরোয়। ম্যানচেস্টার সিটি এটা করবে না। আর আমরা এমবাপের বা পিএসজির যতটুকু প্রাপ্য, দিতেও পারব না। পিএসজি এই ধরণের খেলোয়াড় আগামী বছরের জন্য বিশ্বের কোনো ক্লাবকে দেবে না। আমার ধারণা, এমন কিছু হবে না। এমবাপে এখানে আসবে না, আমরাও রহিম বা বড় কোনো খেলোয়াড়কে বদলাব না।'

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে লিয়নের কাছে ঘরের মাঠে ২-১ গোলে হেরেছে ম্যানসিটি। গার্দিওলা স্বীকার করলেন, হফেনহেইমের বিপক্ষে তার দলই চাপে থাকবে। ম্যানসিটি কোচ বলেন, 'চ্যাম্পিয়ন্স লিগে আপনার অনেক ম্যাচ হারার সুযোগ নেই।'

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।