সিলেটে ফুটবল উম্মাদনা

রফিকুল ইসলাম
রফিকুল ইসলাম রফিকুল ইসলাম , বিশেষ সংবাদদাতা সিলেট থেকে
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ০১ অক্টোবর ২০১৮

বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে সিলেট এখন ফুটবলের নগরী। কিছুক্ষণ আগে সিলেট জেলা স্টেডিয়ামে পর্দা উঠেছে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসরের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও লাওস।

প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু গোল্ডকাপ উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, পৃষ্ঠপোষক কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করীম ও বাফুফের সদস্য মাহফুজা আক্তার কিরণ।

স্বাগতিকদের ম্যাচ দেখতে ইতিমধ্যেই স্টেডিয়ামের বেশিরভাগ জায়গা ভরিয়ে দিয়েছে দর্শক। বাইরের হাজার হাজার মানুষের অপেক্ষা ভেতরে ঢোকার। স্টেডিয়ামের প্রধান ফটকের দুইপাশে লাইন দিয়ে দাঁড়িয়ে দর্শক। ধারণা করা হচ্ছে খেলা শুরুর আগেই দর্শকে ভরে যাবে গ্যালারি।

সিলেট জেলা স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক ধারণ ক্ষমতা ২৫ হাজার। স্টেডিয়ামের কাউন্টারে ২৮ সেপ্টেম্বর থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে টিকিট বিক্রির চাপ বেশি ছিল সোমবার। সকাল থেকেই মানুষের ভীড় ছিল টিকিট কাউন্টারে।

বাংলাদেশ একাদশ: আশরাফুল ইসলাম রানা, ওয়ালি ফয়সাল, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, বিপলু আহমেদ, জামাল ভুঁইয়া, মাসুক মিয়া জনি, রবিউল হাসান, মাহবুবুর রহমান সুফিল ও নাবীব নেওয়াজ জীবন।

আরআই/এসএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।