তৃতীয় গোলরক্ষক জিকো, কপাল পুড়লো রবিউলের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৮

একেই বলে দুর্ভাগ্য। সাফ চ্যাম্পিয়নশিপের ২০ জনের চূড়ান্ত দলে জায়গা পেয়েই সকালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুশীলনে নেমেছিলেন মোহাম্মদ রবিউল হাসান। এশিয়ান গেমস দলের সদস্য ১৯ বছরের এ তরুণ ফুরফুরে মেজাজে অনুশীলন শেষ করেই হোটেলে ফিরেছিলেন; কিন্তু টিম ম্যানেজমেন্টের অজ্ঞতায় রবিউল দলে জায়গা পেয়েও শেষ মুহূর্তে বাদ পড়লেন।

কিছু করার ছিল না কোচ জেমি ডে’র। ভুলটা আগেই করে ফেলেছিলেন তিনি ২০ জনের স্কোয়াডে ২ জন গোলরক্ষক রেখে। নিয়ম অনুযায়ী ২০ জনের দলে কমপক্ষে ৩ জন গোলরক্ষক রাখতে হবে; কিন্তু কোচ রেখেছিলেন দুই জন। তৃতীয় গোলরক্ষক অন্তর্ভূক্ত করাতেই হতাশার সাগরে ভাসতে হলো রবিউলকে, আন্তর্জাতিক ম্যাচে যার অভিষেক হয়েছে ২৯ আগস্ট নীলফামারীতে শ্রীলংকার বিরুদ্ধে।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সোমবার আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করবে। তবে রোববার রাতেই তৃতীয় গোলরক্ষক ঠিক করে ফেলেছেন কোচ। ২১ বছর বয়সী গোলরক্ষক আনিসুর রহমান জিকো ঢুকেছেন সাফ চ্যাম্পিয়নশিপের দলে। আর কপাল পুড়েছে রবিউলের।

আরআই/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।