বাংলাদেশের প্রতিপক্ষ ফিলিপাইন-লাওস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:১৬ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৮

তুলনামূলক সহজ গ্রুপেই পড়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধু গোল্ডকাপে যে ছয়টি দল অংশ নিচ্ছে, তাদের মধ্যে নিশ্চিত শক্তিশালি দুটি দল হচ্ছে ফিলিস্তিন এবং তাজিকিস্তান। সে তুলনাং মোটামুটি সহজ ফিলিপাইন এবং লাওস। পরের দুটি দলের সঙ্গেই ‘বি’ গ্রুপে খেলবে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে ফিলিস্তিন আর তাজিকিস্তানের সঙ্গে খেলবে নেপাল।

স্থানীয় একটি পাঁচ-তারকা হোটেলে আজ অনুষ্ঠিত হয়ে গেলো বঙ্গবন্ধু গোল্ডকাপের জমজমাট ড্র অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিনসহ বাফুফে কর্মকর্তা এবং পৃষ্ঠপোষক কে-স্পোর্টসের কর্মকর্তারা।

১ অক্টোবর থেকে শুরু হবে ৬ দেশ নিয়ে আয়োজিত আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টটি। যে টুর্নামেন্টের জন্য নির্ধারিত ভেন্যু দুটি ঢাকা এবং সিলেট। তবে বাফুফে কর্মকর্তারা ভাবছেন, নীলফামারীতেও টুর্নামেন্টের কয়েকটি ম্যাচ আয়োজন করা যায় কি না। কারণ, শ্রীলঙ্কার বিপক্ষে প্রীতি ম্যাচে নীলফামারি শেখ কামাল স্টেডিয়ামে যেভাবে দর্শকের উপছেপড়া ভিড় হয়েছিল, তাতেই আশাবাদী হয়ে উঠছেন বাফুফে কর্মকর্তারা। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনই জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য।

‘এ’ গ্রুপ : ফিলিস্তিন, নেপাল, তাজিকিস্তান
‘বি’ গ্রুপ : বাংলাদেশ, ফিলিপাইন, লাওস

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।