বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ব্রাজিলের দানিলো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ০৬ জুলাই ২০১৮

গোড়ালির ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ব্রাজিলের ডিফেন্ডার দানিলো। চলতি বিশ্বকাপে এখনো পর্যন্ত ব্রাজিলের দুর্দান্ত পারফরম্যান্সের প্রধান কারণ ছিল রক্ষণভাগের নিখুঁত অবদান। কিন্তু রক্ষণভাগের একজন সেনানীর বিদায়ে নিশ্চিতভাবেই চিন্তার ভাঁজ পড়বে ব্রাজিলের কোচ তিতের কপালে।

তবে দানিলোকে ছাড়াই নিজেদের শেষ তিনটি ম্যাচে খেলেছে ব্রাজিল। তিন ম্যাচেই পেয়েছে দুর্দান্ত জয়। তাই হয়তো তেমন একটা প্রভাব ফেলবে না এই ডিফেন্ডারের ছিটকে যাওয়া। বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন দানিলো।

আনুষ্ঠানিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে দানিলোর বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার খবর জানিয়েছে ব্রাজিলের ফুটবল ফেডারেশন (সিবিএফ)। তবে এখনই দেশে না ফিরে, বিশ্বকাপের বাকি সময়টা দলের সাথেই থাকবেন দানিলো, এমনটাই জানিয়েছে সিবিএফ।

সংবাদ বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, ‘দানিলো তার বাম পায়ের গোড়ালিতে গুরুতর আঘাত পেয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার আগে তার সেরে ওঠার কোন সম্ভাবনা নেই। তবে দেশের কমিশনের সাথে কথা বলে বিশ্বকাপের বাকি সময়টা সে দলের সাথেই থেকে যাবে। আমাদের সহমর্মিতা তার সাথেই রয়েছে।’

শুক্রবার বাংলাদেশ সময় মধ্যরাতে শেষ চারের টিকিট পাওয়ার লড়াইয়ে বেলজিয়ামের মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে ব্রাজিলের রক্ষণভাগে আরও একবার দেখা যেতে পারে ফ্যাগনারকে।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।