কাভানির পর ইনজুরিতে উরুগুয়ের সুয়ারেজও!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৪ জুলাই ২০১৮

ইনজুরি নিয়ে দুশ্চিন্তা যেন কিছুতেই পিছু ছাড়ছে না উরুগুয়ের কোচ অস্কার তাবারেজের। শেষ ষোলোতে পর্তুগালের বিপক্ষে জয়ের নায়ক এডিসন কাভানি ম্যাচের ৭০ মিনিটের সময় চোট পেয়ে মাঠ ছাড়েন। এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় ট্রেনিংয়েও নেই পিএসজি স্ট্রাইকার। এরই মধ্যে তাবারেজের জন্য সবচেয়ে বড় দুশ্চিন্তার খবর হয়ে আসলো দলের সেরা তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজের ইনজুরি। ট্রেনিং সেশনে চোট পেয়েছেন বার্সা ফরোয়ার্ড।

কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে নামার আগে গোটা উরুগুয়ে দল এখন নিঝনি নভগোরদে। সেখানেই নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন খেলোয়াড়েরা। এরই মধ্যে দুশ্চিন্তা সুয়ারেজকে নিয়ে। অনুশীলন করার সময় ডান পায়ে টান লাগে বার্সা তারকার। সাথে সাথেই মাঠ থেকে উঠে যান তিনি। আজ পরীক্ষা শেষেই জানা যাবে কতটা গুরুতর এই চোট।

এদিকে কাভানিও আজ দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি। তবে পরীক্ষায় এটা নিশ্চিত হওয়া গেছে যে, পায়ের অস্থিতে কোনো চিড় ধরেনি। ফলে কোয়ার্টার ফাইনালেই দেখা যেতে পারে এই স্ট্রাইকারকে।

এসএস/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।