ইনজুরিকে গুরুতর মনে করছেন না কাভানি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০১ জুলাই ২০১৮

পর্তুগালকে নকআউট করে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে এখন সুয়ারেজ-কাভানিদের উরুগুয়ে। পুরো ম্যাচে অনবদ্য খেলে পর্তুগাল বধের নায়ক এক এডিসন কাভানি। ম্যাচে করেছেন দুর্দান্ত দুটি গোল, যেই গোলের সুবাদেই রোনালদোর পর্তুগালকে পিছনে ফেলে কোয়ার্টারে এখন উরুগুয়ে।

তবে ম্যাচের ৭০ মিনিটের সময় ইনজুরির কারণে মাঠ ছাড়তে হয় এই পিএসজি তারকাকে। ম্যাচ শেষে জানা যায় পায়ের পেশির ইনজুরিতে পড়েছেন কাভানি। বিশ্বকাপের এই মুহূর্তে এরকম ইনজুরি নিশ্চয়ই চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে পুরো উরুগুয়ে শিবিরে। তবে অতটা চিন্তিত নন কাভানি। আশা করছেন কোয়ার্টার ফাইনালে ফ্রান্স ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন তিনি।

ইনজুরি সম্পর্কে জানতে চাইলে কাভানি বলেন, ‘আশা করি তেমন কিছুই হয়নি আর আমি আমার খেলা চালিয়ে যেতে পারবো। পরীক্ষা নিরিক্ষা চলছে, হয়ত কালই জানা যাবে কি অবস্থা আমার। আমি শুধুমাত্র সামান্য ব্যাথা অনুভব করছি আর এজন্য আমার চলতে ফিরতে কিছুটা সমস্যা হচ্ছে।’

কাভানির ইনজুরি নিয়ে কথা বলেন দলের কোচ অস্কার তাবারেজও। তিনি নিশ্চিত নন কোয়ার্টার ফাইনালের জন্য ফিট কাভানিকেই পাওয়া যাবে কিনা। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তাবারেজ জানান, ‘হ্যাঁ সে চোট নিয়েই মাঠ ছেড়েছে। তবে আমি সত্যি বলতে কিছুই জানি না। কেননা এখনও আমি চিকিৎসকদের সাথে কোন কথা বলিনি। আমরা প্রায় নিয়মিতই ম্যাচ খেলে চলেছি। এজন্য খুব একটা বিশ্রাম ও পাচ্ছেন সে। তবে আমাদের ওর দিকে লক্ষ্য রাখতে হবে। ওর সুস্থ হওয়ার জন্য যা যা করার দরকার এখন আমরা তাই করবো। তবে এখন এই মুহূর্তে আমি কিছুই জানাতে পারছিনা তার ইনজুরি কতটা গুরুতর অথবা আদৌ সে চোটে পড়েছে কি-না!’

এসএস/এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।