মাঠেই মারামারি বাঁধিয়ে দিলেন ব্রাজিল-সার্বিয়ার সমর্থকরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৮ জুন ২০১৮

মাঠে খেলোয়াড়দের লড়াই, বাইরে লড়াই সমর্থকদের। তবে মাঠের খেলায় যেমন ফাউল থাকে, মাঠের বাইরে তেমন সুযোগ নেই। আর দলের মান সম্মান নিয়ে যখন প্রশ্ন, তখন ফাউলের তোয়াক্কাই বা কে করেন! বুধবার মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে যেমন গ্যালারিতে রীতিমত মারামারি লেগে গেলেন ব্রাজিল আর সার্বিয়ার কয়েকজন সমর্থক।

jagonews24

সার্বিয়া ম্যাচটি জিতলে দ্বিতীয় রাউন্ডে উঠে যেত। ব্রাজিলেরও হারার উপায় ছিল না, কমপক্ষে ড্র করতে হতো তাদের। উত্তেজনায় ঠাসা ম্যাচটি ২-০ গোলে জিতে শেষ ষোলোতে পা রেখেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ম্যাচেরই উত্তেজনাকর এক মুহূর্তে লেগে যায় দুই দলের দুই ভাগে বিভক্ত সমর্থকদের মধ্যে। অবস্থা এমনই দাঁড়িয়েছিল যে, পরে নিরাপত্তাকর্মীদের হস্তক্ষেপ করতে হয় এই ঘটনায়।

jagonews24

গ্যালারি থেকে পাওয়া একটি ছবিতে দেখা যায়, ব্রাজিলের একজন সমর্থক সার্বিয়ান সমর্থকের চুল ধরে টানছেন। আরেক ছবিতে দেখা যায়, সার্বিয়ান এক নারী সমর্থক কাঁদছেন। তবে কি নিয়ে তাদের মধ্যে মারামারি লেগেছিল, সেটি জানা যায়নি। চলতি টুর্নামেন্টে এখন পর্যন্ত এমন ঘটনা আগে দেখাও যায়নি।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।