অসম্মান-হুমকিতে ভালো নেই কাবায়েরো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৮ জুন ২০১৮

নাইজেরিয়ার বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে উঠলেও আর্জেন্টিনার গোলরক্ষক উইলি কাবায়েরোর আনন্দটা যেন ফিকে হয়ে যাচ্ছে ভক্তদের উদ্ভট কর্মকাণ্ডে। ক্রোয়েশিয়ার বিপক্ষে শিশুসুলভ ভুল করে আর্জেন্টিনাকে ডোবান এই চেলসি গোলরক্ষক। সেই ম্যাচের পর মানুষের অসম্মান, হুমকি সবই পাচ্ছেন তিনি। এ জন্য বেশ মন খারাপও তার।

বৃহস্পিতবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের আইডিতে দলের দ্বিতীয় রাউন্ডে ওঠার পর এক বার্তায় তার এমন মনঃক্ষুণ্ণ অবস্থার কথা ফুটে ওঠে।

উইলি কাবায়েরো সেখানে বলেন, ‘এখানে অনেক কিছুই হয়েছে এবং আমাকে সেগুলো মেনে নিতেই হবে কারণ ফুটবলে এমন ভুল হয় কিন্তু আমি অনেক অসম্মান, হুমকি এবং তাদের বাজে আকাঙ্ক্ষার শিকার হচ্ছি। এরকম নোংরা ব্যবহার আমাকে প্রলুদ্ধ করছে না।’

তবে শুধু হুমকি পেয়েছেন তা নয়, অনেক মানুষ তার সঙ্গেও দেখেছেন তার বাজে সময়ে। তিনি বলেন, ‘আমি তাদেরকে ধন্যবাদ জানাই যারা দূরে কিংবা কাছে থেকে আমার সঙ্গে ছিলেন। সবসময় আমার সমর্থন জুগিয়েছেন। আমি আরো একবার আমার ভুলগুলোকে স্বীকার করে নিচ্ছি কিন্তু আমার জন্য আমার পরিবার ভুগবে এটা কখনোই আশা করি না।’

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।