ইতিহাস রচনা করতে চান সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৭ জুন ২০১৮

গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্বাগতিক রাশিয়াকে ৩-০ গোলে বিধ্বস্ত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ ষোল’তে পা রেখেছে উরুগুয়ে। গ্রুপ পর্বের তিন ম্যাচেই জয় নিয়েই পরের পর্বে যাওয়ায় বেশ ফুরফুরে মেজাজেই আছে অস্কার তাবারেজের শীষ্যরা।

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে শেষ ষোলতে তাদের প্রতিপক্ষ এখন ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। তবে শেষ ষোল না বিশ্বকাপ ট্রফি জেতার ব্যাপারেই চিন্তা করছেন উরগুয়ের তারকা লুইস সুয়ারেজ। জানালেন ইতিহাসের ধারা বজায় রাখতে বধ্য পরিকর তার দল।

বিশ্বকাপ ফুটবলের প্রথম আসরেই শিরোপা নিজের ঘরে রেখেছিল লাতিন আমেরিকার এই দেশ। তারপরে শেষ বার ১৯৫০ সালে দ্বিতীয়বার এই সোনালি ট্রফিটি উঁচিয়ে ধরার স্বাদ পায় উরুগুইয়ানরা। তবে এর পর থেকে সবই যেন ব্যর্থতার ইতিহাস। তবে সেই ব্যর্থতাকে দূরে ঠেলে আবার তাদের সেই পুরনো দিন ফিরিয়ে আনতে চান এই বার্সেলোনা স্ট্রাইকার।

স্থানীয় এক সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন, ‘আমরা অনবরত ইতিহাস রচনা করতে চাই। আমরা এখানে সম্ভাব্য সকল ম্যাচই খেলতে চাই। আর আমাদের সমর্থকেরা আমাদেরকে ঘিরে যে স্বপ্ন দেখছে তা আমরা জানি। আর আমরা তাদের স্বপ্নকেই ঘিরেই চলছি।’

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।