গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে ছাড়াই খেলতে হবে ব্রাজিলকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৭ জুন ২০১৮

গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নামার আগে বেশ বড়সড় ধাক্কাই খেলো এই বিশ্বকাপের হট ফেভারিট ব্রাজিল। গেল ম্যাচে কোস্টারিকার বিপক্ষে খেলার মাঝেই চোট পান উইলিয়ানের বদলি হিসেবে মাঠে নামা ডগলাস কস্তা। চোটটা যে বেশ গুরুতর, ম্যাচের পর ব্রাজিলের চিকিৎসক তা নিশ্চিত করেছেন। হয়তো ২-৩ সপ্তাহের জন্যই মাঠের বাইরে চলে যাচ্ছেন এই উইঙ্গার। আর যদি তাই হয়, তবে এ বিশ্বকাপে আর মাঠে নামা হবে না জুভেন্টাস উইঙ্গারের।

ডগলাস কস্তার ইনজুরি নিয়ে ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লেসমার জানিয়েছেন, মাঠে নামার পরেই চোট পান কস্তা। তবে কাউকে কিছু না জানিয়েই পুরো ম্যাচ খেলে গেছেন তিনি। অবশ্য ম্যাচের শেষ ৬ মিনিটে ব্রাজিল যেই দুই গোলে জয় পেয়েছে ওই দু’গোলে সবচেয়ে বড় অবদান ছিল এই কস্তারই।

এদিকে দলের রাইট ব্যাক দানিলো নামতে পারবেন না সার্বিয়ার বিপক্ষে ম্যাচেও। কোস্টারিকা ম্যাচের মত এ ম্যাচেও বেঞ্চে বসেই দেখতে হবে দলের খেলা। সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামা দানিলো দ্বিতীয় ম্যাচের আগে অনুশীলন করার সময় ইনজুরিতে পরেন। এখনও পরিপূর্ণ সুস্থ হননি তিনি। তার বদলে রাইট ব্যাক হিসেবে মাঠে নামবেন ২৯ বছর বয়সী ফ্যাগনার।

এসএস/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।