কে জিতবে, উট নাকি বিড়াল?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৬ জুন ২০১৮

বিশ্বকাপ আসলেই ভবিষ্যদ্বাণী দিতে মুখোড় হয়ে ওঠে বিভিন্ন প্রাণীরা। ২০১০ সালে অক্টোপাস পলকে এখনো সবাই মনে রেখেছে তার ক্ষুরধার ভবিষ্যদ্বাণীর জন্য। স্পেনকে বিশ্বকাপ জয়ী বলেছিল সে এবং হয়েও ছিল তাই। ২০১৪ বিশ্বকাপে শাহীন নামের এক উট ভবিষ্যদ্বাণী দিলেও তা কার্যকরী ছিল না।

রাশিয়া বিশ্বকাপে দেখে যাচ্ছে অ্যাকিলিস নামক এক রুশ বিড়ালকে। ইতোমধ্যে কয়েকটি ম্যাচের সঠিক ভবিষ্যদ্বাণীও করেছে এই বিড়াল কিন্তু অন্যদিক দিয়ে পিছিয়ে নেই গতবারের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা শাহীন উট। তিনটি ভুল ভবিষ্যদ্বাণী করলেও বাকিগুলোর সঠিক বিজয়ী বেছে নেয় শাহীন। তবে এবার লড়াই হতে যাচ্ছে শাহীন উট এবং অ্যাকিলিস বিড়ালের মধ্যে।

বিশ্বকাপে নাইজেরিয়া বনাম আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ভবিষ্যদ্বাণী দিয়েছে তারা। অ্যাকিলিস বিড়াল দু’দলের ভেতর নাইজেরিয়াকে বিজয়ী ঘোষণা করেছে অন্যদিকে শাহীন উট বলছে ম্যাচ জিতবে আর্জেন্টিনা। উট এবং বিড়ালের ধ্রুপদী লড়াইয়ে কে জিতছে, সেটা জানা যাবে আর্জেন্টিনার ম্যাচ শেষেই।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।