সালাহদের হারে হার্ট অ্যাটাকে মৃত্যু মিসরের ধারাভাষ্যকারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ২৬ জুন ২০১৮

ফুটবল গোলের খেলা। বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণ যে কোনো দেশের জন্যেই স্বপ্নের মত। আফ্রিকান দেশগুলোর ভেতর মিসরের ঐতিহ্য বেশ প্রসিদ্ধ। দীর্ঘ ২৮ বছর পর বিশ্বকাপে খেলতে এসেছে মিসর। গ্রুপ পর্বে একটি ম্যাচেও জয় পায়নি তারা। শেষ ম্যাচেও সৌদি আরবের বিপক্ষে হেরেছে সালাহর মিসর। আর সেদিনই ঘটে বসলো এক মর্মান্তিক ঘটনা। সালাহদের হারে উত্তেজিত হয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মিসরের এক ধারাভাষ্যকার।

গ্রুপের শেষ ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ১-১ এ সমতায় ছিল সালাহর মিসর। কিন্তু শেষ মুহূর্তে সৌদিদের গোলে মিসরের কাছ থেকে এক পয়েন্ট ছিনিয়ে নেয় এশিয়ান দলটি। আর এই ঘটনাকেই নিতে পারেননি মিসরের আবদেল রহিম মোহামেদ। কায়রো জামালেক স্পোর্টিং ক্লাবের সাবেক এই কোচ ওই ম্যাচ চলাকালীন ধারাভাষ্য দিচ্ছিলেন। তখনই হার্ট অ্যাটাক হয় তার।

মিসরের স্থানীয় পত্রপত্রিকার খবর অনুযায়ী তখন নিলে স্পোর্টস চ্যানেলে ধারাভাষ্য দিচ্ছিলেন তিনি। হার্ট অ্যাটাকের পর তাকে সঙ্গে সঙ্গে ওই টিভি চ্যানেলের নিজস্ব হাসপাতালে নেওয়া হয় তাকে। অবস্থা খারাপ হলে তাকে নেওয়া ফ্রেঞ্চ কাসির আল আইনি হাসপাতালে। সেখানের কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

মিসরের ম্যাচ চলাকালীন আবদেল রহিম মোহামেদের সঙ্গে ধারাভাষ্য দিচ্ছিলেন মিসরের সাবেক গোলরক্ষক আহমেদ ফাওজি। তিনিও খুব মর্মাহত হয়েছেন এমন ঘটনা। মঙ্গলবার তার জানাজা অনুষ্ঠিত হবে।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।