ইচ্ছার বিরুদ্ধে এওয়ে জার্সি পরে খেলবে স্পেন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২০ পিএম, ১৫ জুন ২০১৮

‘লা রোজা’ খ্যাত স্প্যানিশদের ঐতিহ্যবাহী জার্সি লাল। কিন্তু এবারের বিশ্বকাপে খুব বেশি ম্যাচ তারা নিজেদের এই হোম জার্সি পরে খেলতে পারবে না। কেননা ‘বি’ গ্রুপে প্রায় সব দলের জার্সিই লাল।

তাই যাতে দুই দলের জার্সি না মিলে যায়, সেজন্য স্পেন ফুটবল দল সিদ্ধান্ত নিয়েছে তারাই নিজেদের হোম জার্সি ছেড়ে দেবে প্রতিপক্ষের জন্য। ফলে ইচ্ছার বিরুদ্ধেই আবছা নীল এওয়ে জার্সি পরে গ্রুপের ২টি ম্যাচ খেলবে তারা।

‘বি’ গ্রুপে স্পেনের তিন প্রতিপক্ষ পর্তুগাল, মরক্কো এবং ইরান। পর্তুগাল এবং মরক্কোর জার্সির রঙ স্পেনের সাথে মিলে যাওয়ার সম্ভাবনা থাকায়, এই দুই দলের বিপক্ষে আবছা নীল জার্সিটি পরে খেলবে স্পেন। বিশ্বকাপ শুরুর আগে প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচে এই জার্সি পরেই আর্জেন্টিনার বিপক্ষে ৬-১ গোলে জিতেছিল স্পেন।

বিশ্বকাপে স্পেনের যাত্রা শুরু হবে শুক্রবার। গ্রুপের সবচেয়ে কঠিন ম্যাচে পর্তুগালের বিপক্ষে খেলবে তারা। এরপর ২০ জুন ইরান এবং ২৫ জুন মরক্কোর বিপক্ষে নিজেদের বাকি দুই ম্যাচ খেলবে ২০১০ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।