রিয়ালে এসেই বদলে গেল লোপেতেগুইর পছন্দ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ১৫ জুন ২০১৮

রিয়াল মাদ্রিদ তাদের বিদায়ী কোচ জিনেদিন জিদানের স্থলাভিষিক্ত করেছে স্পেনের সদ্য বিদায়ী কোচ হুলেন লোপেতেগুইকে। স্পেনের হয়ে বিশ্বকাপ শেষ করেই রিয়ালের দায়িত্ব নেয়ার কথা ছিলো তার।

কিন্তু হঠাৎ করে স্পেনের ফুটবল ফেডারেশন বিশ্বকাপ শুরুর একদিন আগেই লোপেতেগুইকে বরখাস্ত করা হলে গতকালই রাশিয়া ছেড়ে স্পেনের বিমান ধরেন হুলেন লোপেতেগুই।

আর এর ফলে বৃহস্পতিবারই রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ক্লাবের নতুন কোচকে আনুষ্ঠানিকভাবে দর্শকদের সামনে পরিচয় করে দিয়েছেন। আর রিয়ালে এসেই যেন বদলে গেলো লপেতেগুইয়ের পছন্দ। আগে লিওনেল মেসিকে সময়ের সেরা ফুটবলার হিসেবে মানলেও রিয়ালে আসার পরই বদলে গেলো রিয়ালের নতুন কোচের সুর। এখন তার কাছে ক্রিশ্চিয়ানো রোনালদোই সেরা খেলোয়াড়।

লোপেতেগুই বলেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো সবসময়ই আমার দলে আছে, সবসময়ই দুর্দান্ত। সে সন্দেহ ছাড়াই সেরা খেলোয়াড় এবং সে মাদ্রিদে খেলে।’

ডিকেটি/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।