সালাহ খেললেও সমস্যা নেই উরুগুয়ের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১৫ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপের অন্যতম আলোচিত তারকা মিসরের মোহামেদ সালাহ। ইনজুরির কারণে তিনি অনিশ্চিত ছিলেন উরুগুয়ের বিপক্ষে মিসরের প্রথম ম্যাচে। বৃহস্পতিবার নিশ্চিত হয়েছে নিজ দেশের প্রথম ম্যাচ থেকেই খেলবেন ২৬ বছর বয়সী তারকা।

তবে সালাহ খেললেও উরুগুয়ের কোন সমস্যা হবে না বলে মনে করেন দলটির ডিফেন্ডার দিয়েগো গোডিন। এই বিশ্বকাপের জন্য লম্বা সময় ধরে প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপের ইতিহাসের প্রথম চ্যাম্পিয়নরা। ফলে প্রতিপক্ষে কে খেলল বা না খেলল তা নিয়ে খুব একটা চিন্তা করছে না উরুগুয়ে, বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই জানান গোডিন।

৩২ বছর বয়সী ডিফেন্ডার বলেন, ‘আমরা এই টুর্নামেন্টের জন্য দীর্ঘ দিন ধরে প্রস্তুতি নিচ্ছি। আমাদের প্রস্তুতি মোটেও একজন খেলোয়াড়কে ভিত্তি করে নয়। সালাহ মিশরের সেরা খেলোয়াড়, এতে সন্দেহ নেই। কিন্তু আমাদের প্রস্তুতি তার উপস্থিতি বা অনুপস্থিতির উপর ভিত্তি করে নয়।’

একাতেরিনবার্গ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সালাহর মিসর এবং গোডিনের উরুগুয়ে।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।