একটি প্রস্তুতি ম্যাচ ছাড়াই রাশিয়ায় পা রাখলো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১০ জুন ২০১৮

ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচ না খেলেই রাশিয়া পা রাখলো মেসির আর্জেন্টিনা। বিশ্বকাপকে সামনে রেখে স্পেনের বার্সেলোনাতে অনুশীলন ক্যাম্প করেছিল আগুয়েরোরা। সেখান থেকেই সরাসরি রাশিয়ায় পাড়ি জমায় মেসির দল। স্থানীয় সময় সন্ধ্যায় সাড়ে ৬টায় মস্কো বিমানবন্দরে পৌছায় আর্জেন্টিনা।

এর আগে বার্সেলোনাতে এক সপ্তাহব্যাপী অনুশীলন করে হোর্হে সাম্পাওলির দল। হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচে ৪-০ গোলের বড় জয়ে প্রথম প্রস্তুতি ম্যাচ ভালোভাবে সম্পন্ন করলেও ইসরায়েলের বিপক্ষে জেরুজালেমে হওয়া প্রীতি ম্যাচটি নিয়ে বিক্ষোভে মেতে ওঠে ফিলিস্তিনির সাধারণ মানুষ। তাদের বিক্ষোভের জেরেই ম্যাচটি বাতিল করতে বাধ্য হয় আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

রাশিয়াতে ব্রনিতসিতে অবস্থান করবে আর্জেন্টিনা দল। এখানেই রোববার থেকে অনুশীলন শুরু করবে মেসিরা। বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া বিশ্বযজ্ঞে আর্জেন্টিনা তাদের যাত্রা শুরু করবে রোববার আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে।

আরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।