বিশ্বকাপের আগে ইনজুরিতে ব্রাজিলিয়ান ফ্রেড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৮ জুন ২০১৮

বিশ্বকাপের আগে হঠাৎ করেই ইনজুরিতে পড়েছেন ব্রাজিলের মাঝমাঠের ফুটবলার ফ্রেড। বৃহস্পতিবার জাতীয় দলের হয়ে অনুশীলনের সময় ট্যাকেল করতে গিয়ে পায়ে ব্যথা অনুভব করেন ফ্রেড। সম্প্রতি শাখতার দনেতস্ক থেকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন তিনি।

তিতের মাঝমাঠের অন্যতম প্রধান ভরসা ফ্রেড। অনুশীলনের সময় কাসেমিরোর করা ট্যাকেলে পায়ে ব্যথা পান ফ্রেড। ২৫ বছর বয়সী ফ্রেডের পায়ের অবস্থা সম্পর্কে এখনই তেমন কিছু জানা যাচ্ছে না বলে জানিয়েছেন ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো লাসমার।

‘আজকে (বৃহস্পতিবার) ফ্রেড পায়ের আঙ্গুলে ব্যথা পেয়েছে। কিন্তু এখনই আমরা কিছু নিশ্চিত করে বলতে পারছি না। শুক্রবার পরীক্ষা করা হবে তার পায়ে। এখনই তার পা সম্পর্কে আমরা নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না।’

বর্তমানে ইংল্যান্ডের লন্ডনে অনুশীলন ক্যাম্প করছে ব্রাজিল। সম্প্রতিই ব্রাজিলের আরেক মিডফিল্ডার রেনাতো আগুস্তো পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। আগামী রবিবার অস্ট্রিয়ার বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে ব্রাজিল। ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে সেলেসাওরা।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।