তোরের অভিযোগ উড়িয়ে দিলেন ডি ব্রুইন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৭ জুন ২০১৮

গত মৌসুম শেষেই ম্যানচেস্টার সিটির সাথে দীর্ঘ আট বছরের সম্পর্কের ইতি টেনেছেন মিডফিল্ডার ইয়া ইয়া তোরে। আর ক্লাব ছাড়ার পরপর সাবেক ক্লাবের বর্তমান কোচের প্রতি ক্ষোভ ঝেড়েছেন আইভোরি কোস্টের এই ফুটবলার। তার দাবি ম্যান সিটি কোচ পেপ গার্দিওলা তার সঙ্গে বর্ণবাদী আচরণ করেছেন এবং তার ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছেন।

তবে ম্যান সিটির বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইন মনে করেন গার্দিওলার বিপক্ষে আনা তোরের এই অভিযোগ ভিত্তিহীন। বেলজিয়ান এই মিডফিল্ডারের ধারণা শেষ মৌসুমে দলে কম সুযোগ পাওয়ার কারণেই হতাশা থেকে এ কথাগুলো বলেছেন তার সাবেক সতীর্থ।

ব্রুইন বিবিসি ওয়ার্ল্ড ফুটবলের কাছে এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি এমন কিছু কখনো দেখিনি। এটা সত্যি হতো যদি কোচ আমাদের দলের সব কালো খেলোয়াড়দের সাথেই বর্ণবাদী আচরণ করতেন। তাই আমি জানি না ইয়া ইয়া কি বলেছে অথবা ভুলভাবে তার কথা অতিরঞ্জিত করা হয়েছে কি না! যখন আপনি খেলেন না তখন সবসময়ই আপনি কিছু না কিছু খোঁজার চেষ্টা করেন।’

ব্রুইন আরও বলেন, ‘আমরা সবচেয়ে সেরা মৌসুমটি পার করেছি। তাই দিনশেষে কোচ সঠিক সিদ্ধান্তটিই নিয়েছেন কাকে খেলাবেন এ ব্যাপারে। এ বছর সম্ভবত কোচ ভেবেছেন ইয়া ইয়া ভালো করছে না কিংবা সে ফিট নেই। আমি ক্লাবে কখনো বর্ণবাদী কিছু দেখিনি।’

ডিকেটি/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।