‘রামোস আক্রমণাত্মক খেলোয়াড় নয়’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪২ এএম, ০৭ জুন ২০১৮

গত ২৬শে মে কিয়েভে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে নিজেদের ত্রয়োদশ চ্যাম্পিয়নস লিগ শিরোপা ঘরে তোলে রিয়াল মাদ্রিদ। এটি ছিলো তাদের টানা তৃতীয় শিরোপা। তবে তাদের এ অর্জনকে ছাপিয়ে বিতর্কের সৃষ্টি করেছিলো খেলা চলাকালীন সময়ে সার্জিও রামোস ও মোহাম্মদ সালাহর সংঘর্ষটি।

খেলা চলাকালীন সময়ে রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোস এবং লিভারপুল উইঙ্গার সালাহ বল দখলের লড়াইয়ে মাটিতে পড়ে যান। আর তখনই কাঁধে চোট পান সালাহ। ফলে ম্যাচের শুরুতেই তাকে মাঠ থেকে বেরিয়ে যেতে হয়।

এ ঘটনার পরই ফুটবল সমর্থকদের তোপের মুখে পড়েছেন রামোস। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে উঠেছে রামোসকে নিয়ে নিন্দার ঝড়। সবার দাবি রামোস ইচ্ছাকৃতভাবে সালাহকে ফেলে দিয়েছেন। তবে এমনটি মনে করছেন না রামোসের ক্লাব সতীর্থ্য টনি ক্রুস।

এ জার্মান মিডফিল্ডার বলেন, ‘আমি পুরোপুরি নিশ্চিত যে সালাহকে আঘাত করার কোন উদ্দেশ্য সার্জিওর ছিলো না। সে (রামোস) একজন আক্রমণাত্মক খেলোয়াড় নয় এবং আমি গর্বিত যে সে রিয়াল মাদ্রিদে আমাদের অধিনায়ক।’

ডিকেটি/এসএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।