নিজেই ভুল বক্তব্য দিয়েছেন মাচেরানো!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ০৫ জুন ২০১৮

কিছুদিন আগে এক সাংবাদিককে নিজের বিশ্বকাপ ভাবনা নিয়ে মনের কথা প্রকাশ করেছিলেন আর্জেন্টিনা দলের অভিজ্ঞ খেলোয়াড় হ্যাভিয়ের মাচেরানো। যেখানে তিনি নিজেকে একজন যোদ্ধা বলে উল্লেখ করেন। যে কিনা দলের হয়ে নিজের জীবনবাজি রাখবেন বলে জানান।

তবে এভাবে নাকি বক্তব্য দিতে চাননি তিনি। যেভাবে বক্তব্য দিতে চেয়েছেন, সেটা সঠিকভাবে বলতে পারেননি। যে কারণে আবারও নিজের সেই বলতে না পারা বক্তব্যটা পরিষ্কার করলেন মাচেরানো নিজেই।

মাচেরানো বলেন, ‘আমি বোঝাতে চেয়েছি যে দলের যে কোনো জায়গায় আমাকে যে কোনোভাবে কাজে লাগাতে পারেন কোচ। আমি তার জন্য পুরোপুরি প্রস্তুত। আসলে ভুলভাবে আমার কথাগুলো প্রকাশ করা হয়েছে। এটা তো কোন যুদ্ধক্ষেত্র নয়, এটা শুধু মাত্র একটা খেলা। এটা আমারই ভুল ছিল যে, আমি নিজেকে সঠিকভাবে প্রকাশ করতে পারিনি। আমি শুধু বলতে চেয়েছিলাম যে, দলের যে কোনো প্রয়োজনে আমি এখানে আছি। আমি সৎভাবে খেলতে চাই, আর এটাই খেলার মূলমন্ত্র।’

তবে দলের জন্য নিজের ভালবাসার কথা প্রকাশ করতেও ভোলেননি সাবেক আর্জেন্টাইন এই অধিনায়ক। ‘টিওয়াইসি স্পোর্টস’-কে দেয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, ‘দলে যদি কাউকে ব্যবহার করতেই হয় তবে যেন আমাকে করা হয়। কেননা দলের হয়ে আমার শেষ সেরাটা দিতে চাই। অন্য কাউকে যেন এ সুযোগ দেওয়া না হয়, যে কি না সামনেও এরকম সুযোগ পাবে।’

এসএস/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।