কস্তাকে অচল মনে করেন না স্পেন কোচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০১ পিএম, ০৪ জুন ২০১৮

রোববার রাতে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে সুইজারল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র করেছে ২০১০ বিশ্বজয়ী স্পেন। ডেভিড ডি গিয়ার ভুলে গোল খেলেও, আক্রমণে ছিল না তেমন কোন ধার। স্পেন একাদশে ছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার ডিয়েগো কস্তা। ম্যাচে তার নিষ্প্রভ পারফরম্যান্স জন্ম দিয়েছে নতুন সমালোচনার। তবে দলের কোচ হুলেন লোপেতেগুই মনে করেন, এখনই এত চিন্তার কিছু নেই। কস্তার উপরেও বিশ্বাস আছে এই স্প্যানিশের।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কস্তা সম্পর্কে লোপেতেগুই বলেন, ‘না, আমি বিশ্বাস করি না ডিয়েগো এতটাই অচল হয়ে গেছে। আমাদের হাতে আরও বিকল্প আছে। ইয়াগো আসপাস ডান পাশে খেলতে পারে তারপরে রদ্রিগো ও কস্তা তো আছেই। আমার হাতে বিকল্প আছে, এগুলোর মিশ্রণেই আমাদের ভাল করতে হবে। তবে হ্যাঁ, অবশ্যই আরও উন্নতি করতে হবে আমাদের।’

দলের গোলখরা প্রসঙ্গে লোপেতেগুই সমর্থকদের দুশ্চিন্তা করতে নিষেধ করেন। সমর্থকদের উদ্দেশ্য তিনি আরও বলেন, ‘এ দল একসাথে অনেক ভাল কিছু উপহার দিয়েছে। আমাদের খেলায় ভাল মনোযোগ আছে, আর আমি এটা নিশ্চিত যে অন্যদিন আমরা এর চেয়েও বেশি গোলের সুযোগ তৈরি করতে সক্ষম হব। সুইজারল্যান্ডের মত কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠে আমরা যথেষ্ট ভাল সুযোগ তৈরি করেছি।’

স্পেনের পরবর্তী ম্যাচ ৯ জুন ক্রাস্নোদার স্টেডিয়ামে তিউনিশিয়ার বিপক্ষে। এটাই হবে তাদের বিশ্বকাপের পূর্বে সর্বশেষ প্রস্তুতি ম্যাচ।

এসএস/আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।