চিরতরে বন্ধ হলো বেনজেমার ফ্রান্সের দরজা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৪ জুন ২০১৮

রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা জাতীয় দলের বাইরে আছেন অনেকদিন ধরেই। শেষবার জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছিলেন ২০১৫ সালে। সতীর্থ ভ্যালবুয়েনার সাথে ব্যক্তিগত ঝামেলার কারণে জাতীয় দল থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি। এরপর আর দলে ফেরা হয়নি তার।

এবার বেঞ্জেমার জন্য জাতীয় দলের দরজা চিরতরে বন্ধ করে দিলেন ফ্রান্স ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট। আরএমসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে এফএফএফ প্রেসিডেন্ট বলেন, ‘আমি তার (বেনজেমা) সম্পর্কে বাজে কিছুই বলিনি। বরং আমিই একমাত্র লোক যে ধারাবাহিকভাবে স্বীকার করে গেছে সে একজন দারুণ খেলোয়াড়। কিন্তু ফ্রান্স জাতীয় দল তার জন্য শেষ।’

এবারের বিশ্বকাপে গ্রুপ সি তে ফ্রান্স মুখোমুখি হবে অস্ট্রেলিয়া, ডেনমার্ক ও পেরুর। কোচ দিদিয়ের দেশম বেঞ্জেমার বদলে আক্রমণভাগে রেখেছেন গ্রিজম্যান, জিরু, এমবাপ্পে, ফেকিরদের। তিন বছর ধরে জাতীয় দলের বাইরে থাকা বেঞ্জেমা সর্বশেষ টুর্নামেন্ট খেলেছিলেন ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপ।

ডিকেটি/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।