রোনালদোকে ইউনাইটেডে দেখতে চান তাঁর মা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ৩১ মে ২০১৮

শনিবার নিজের পঞ্চম চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। আর চ্যাম্পিয়নস লিগ জেতার পরই বড়সড় একটা বোমা ফাটিয়েছেন এ ৩৩ বছর বয়সী পর্তুগিজ তারকা। সেদিন ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। আর সেটা নিয়েই ফুটবল দুনিয়ায় চলছে তোলপাড়।

রোনালদোর ক্লাব ছাড়ার এই গুজবে জোয়ার আনতেই যেন বিস্ফোরক এক সাক্ষাৎকার দিলেন তাঁর মা দোলোরেস অ্যাভেইরো। ফ্রেঞ্চ টিভির সাথে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি প্যারিসকে পছন্দ করি। প্রায়ই এখানে আসি আমি। শেষবার যখন আমার ছেলে ব্যালন ডি'অর পেলো এখানে, তখন এটা সম্মানের ছিলো। সবাই এখানে আমাকে ভালোভাবে আতিথেয়তা দিয়েছে। ক্রিশ্চিয়ানোকে পিএসজিতে যেতে বোঝাবো কিনা? সত্যি কথা বলতে এটা আমার জন্য সমস্যা হবে না, যদি সে সেখানে যায়। কিন্তু আমি তাকে আবারো ম্যানচেস্টার ইউনাইটেডে দেখতে পছন্দ করবো।’

রোনালদোর সকল সাফল্যেই পাশে থাকেন তার মা দোলোরেস। ছেলের গুরুত্বপূর্ণ সব ম্যাচেই মাঠে দেখা যায় তাকে। সেই মা-ই এবার ছেলের দলবদলের গুজবের পালে হাওয়া দিলেন। এখন এই জল কতোদূর গড়ায়, সেটাই দেখার বিষয়।

ডিকেটি/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।