তিন সপ্তাহের ভেতর মাঠে ফিরছেন সালাহ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ৩১ মে ২০১৮

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে সালাহর কাঁধের চোট ভাবিয়ে তুলেছে মিশরের বিশ্বকাপ যাত্রাকে। রামোসের করা ট্যাকেলে ইনজুরিতে পড়ে ফাইনাল ম্যাচের ৩২ মিনিটে মাঠ ছাড়েন সালাহ। প্রথম দিকে ইনজুরিকে অনেক গুরুতর মনে হয়েছিল। অনেকে তাকে বিশ্বকাপ মিস করাদের তালিকাতেও রেখে দিয়েছিল। কিন্তু ফাইনাল ম্যাচের ৪ দিন পর মিশরীয় ফুটবল ফেডারেশন নিশ্চিত করলো সর্বোচ্চ তিন সপ্তাহের ভেতরেই মাঠে ফিরবেন সালাহ।

বুধবার স্পেনের ভ্যালেন্সিয়াতে যান মিশরীয় ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট হানি আবু রেদা, প্রধান কোচ হেক্টর কুপার এবং দলের ডাক্তার মোহামেদ আবু এল-এলা। সেখানেই তারা সাক্ষাৎ করেন সালাহর সঙ্গে।

তার শারীরিক অবস্থা পর্যবেক্ষন করে মিশরীয় ফুটবল ফেডারেশন বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অফিশিয়াল আইডিতে বলে, ‘স্পেনে সালাহ এবং দলের ডাক্তারের সঙ্গে আজ দেখা করেছি আমরা। মিশরীয় ফুটবল ফেডারেশন আপনাদের নিশ্চিত করছে, ভাগ্য সহায় থাকলে সালাহ বিশ্বকাপে খেলবে এবং সর্বোচ্চ তিন সপ্তাহের ভেতরেই সে মাঠে ফিরবে।’

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল শেষে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ দাবি করেছিলেন সালাহ সম্ভবত বিশ্বকাপ মিস করতে যাচ্ছেন। সারা বিশ্বের মানুষ সালাহর সুস্থতা কামনা করে নানান বার্তাও দিচ্ছিলেন তাকে। মিশরের প্রেসিডেন্ট আলসিসিও সালাহর দ্রুত সুস্থতা কামনা করেছেন। বর্তমানে সালাহ দলের সঙ্গে স্পেনে অবস্থান করছেন।

আরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।