ধরা পড়লো সুয়ারেজের বাড়িতে চুরি করা চোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ৩১ মে ২০১৮

বিশ্বকাপের আগে একটু হাফ ছেড়ে বাঁচতেই পারেন সুয়ারেজ। দীর্ঘদিন খোঁজ করার পর অবশেষে তার বাড়িতে চুরি করা সেই চোরদের খুঁজে পেল স্প্যানিশ পুলিশ। বুধবার স্পেন থেকে আট আলবেনিয়ান নাগরিককে গ্রেফতার করা হয়। মূলত তারা একটি গ্রুপ হয়ে অত্যাধুনিক কৌশল ব্যবহার করে স্পেনের বিভিন্ন নামীদামী বাড়িতে চুরি করে থাকে। আলবেনিয়ান ডেইলি নিউজের বরাত দিয়ে জানানো হয় এটি।

চুরিতে পারদর্শী হিসেবে বেশ পরিচিত আলবেনিয়ানরা। স্বর্ণালঙ্কারসহ দামী গাড়ি এবং টাকা চুরি করে থাকে আলবেনিয়ান গ্রুপটি। স্পেনের বার্সেলোনাতেই তারা অন্তত ৩০টি চুরির ঘটনায় জড়িত। এর ভেতর সুয়ারেজের বাড়িতেও চুরির ঘটনা ঘটায়। চুরির সময় তারা জানতো না যে, এটা ফুটবলার লুইস সুয়ারেজের বাড়ি।

জানুয়ারি মাসে বার্সেলোনা ও উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজের বাড়িতে চুরি করে এই আলবেনিয়ান গ্রুপটি। তার কাস্তেলদেফেলেসের বাড়িতে কোন কিছু না জেনেই তারা ঢুকে পড়ে সে ঘরে। বিভিন্ন কৌশল করে বাড়িতে ঢুকে তারা চুরি করে বিপুল পরিমান জুয়েলারি। তারপর থেকেই মূলত তাদের ধরতে চিরুনি অভিযান চালাচ্ছিল স্প্যানিশ পুলিশ। অবশেষে ধরা পড়লো তারা।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।